আমার জেলা আমার অহংকার প্রতিযোগিতায় পাবনার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

পোস্ট তারিখ: 4/1/2019 10:57:12 AM

প্রধানমন্ত্রীর দপ্তরের এটুআই পরিচালিত কিশোর বাতায়নে
আমার জেলা আমার অহংকার শীর্ষক অন লাইন
প্রতিযোগিতায় পাবনার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ
প্রধানমন্ত্রীর দপ্তরের এটুআই পরিচালিত কিশোর বাতায়নে জেলা ব্যান্ডিং এর আলোকে আমার জেলা আমার অহংকার শীর্ষক অনলাইন প্রতিযোগিতায় পাবনা জেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।
পাবনা জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নূর-উর-রহমান।  
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক সালমা খাতুন, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা কাজি আতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাফিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি ইফতেখারুল আলম, জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন প্রমুখ। ২০১৭ সালের নভেম্বর-ডিসেম্বর মাসব্যাপী এই অনলাইন প্রতিযোগিতা হয়েছে। প্রতিটি জেলার জন্য তিনটি বিভাগের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিভাগগুলো হলো, ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য গুগল বিভাগ, ৯ম থেকে ১০ম শ্রেণির জন্য ইউকি বিভাগ এবং একাদশ থেকে দ্বাদশ শ্রেণির জন্য ইউটিউব বিভাগ।
গুগল বিভাগের পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীরা হলো, প্রথম স্থান পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজের ছাত্র আল-আমিন, ২য় ইমাম গাযযালী স্কুল এন্ড কলেজের মোবাশ্শিরা খাতুন ,তৃতীয় উম্মে কহিনুর ও চতুর্থ সাদিয়া আক্তার।
ইউকি বিভাগের প্রথম নিউ গভর্মেন্ট বালিকা বিদ্যালয় ঢাকার রুকাইয়া ইয়াসমিন আখি, ২য় স্কয়ার স্কুল এন্ড কলেজের মাইমুনা তাসলিম, ৩য় ইমাম গাযযালী স্কুল এন্ড কলেজের শাহানুর আক্তার ও চতুর্থ শেখ তনিমা ইসলাম।
ইউটিউব বিভাগের প্রথম স্থান অধিকার করেছে সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্র ও পাবনা কলেক্টরেট পাবলিক স্কুলের প্রাক্তন ছাত্র মো: হাসান মাহমুদ, ২য় স্থান সুজানগর এনএ ডিগ্রী কলেজের ছাত্র সোহাগ সরকার, ৩য় সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্রী ও পাবনা কালেক্টরেট পাবলিক স্কুলের প্রাপ্তন ছাত্রী ফাতেমা খাতুন।